১। হাসপাতালের বহি:বিভাগে আগত রোগীদের স্বাস্থ্য সেবা নিশ্চত করা।
২। হাসপাতালের পরিচ্ছন্নতা নিশ্চিত করা।
৩। জরুরী বিভাগে আগত রোগীদের চিকিৎসা করা।
উপজেজলা স্বাস্থ্য কমপ্লেক্স
আত্রাই, নওগাঁ।
৪। সকাল ০৮:০০ টা থেকে দুপুর ০২:৫০ পর্যন্ত বহি:বিভাগে আগত রোগীদের চিকিৎসা সেবা দেওয়া হয়।
৫। ল্যাবরেটরীতে বিভিন্ন ধরণের পরীক্ষা করা হয়।
৬। এক্সরে করা হয়।
৭। ভর্তি রোগীদের ২৪ ঘন্টা চিকিৎসা সেবা দেওয়া হয়।
৮। জরুরী বিভাগে কর্মরত কর্মকর্তা-কর্মচারীগণ ২৪ ঘন্টা চিকিৎসা সেবা দিয়ে থাকেন।
৯। ভর্তি রোগীদের তিন বেলা খাবার সরবরাহ করা হয়।
১০। বিনামূল্যে টিকিট সরবরাহ করাহয়।
১১। যক্ষা রোগীদের বিনামূল্যে ঔষুধ সরবরাহ করাহয়।
১২। ডায়রিয়া আক্রান্ত রোগীদের খাবার স্যালাইন খাওয়ানো হয়ে থাকে।
১৩। মাসিক রোগীদের প্রতিবেদন প্রদানসহ নিয়মিত ঊর্ধতন অফিসে প্ররণ করা হয়।
১৪। আত্রাই ইপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগত রোগীদের স্বাস্থ্যেসবা নিশ্চিত করা এবং সুষ্ঠু জাতি গঠণে সকল সময় কর্মকর্তা কর্মচারীগণ সদা প্রতিঞ্জাবদ্ধ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
আত্রাই, নওগাঁ।
ফোন : ০৭৪২২৭১০২৭।
মেবাইল : ০১৭৩০৩২৪৬৬৮।
email : atrai@uhfpo.dghs.gov.bd
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS